Happy Birth Day

Tuesday, July 12, 2011

Exclusive News

 desihorny.blogspot.com
'দয়া করে জাতিকে উদ্ধার করুন'দেশের চলমান রাজনৈতিক অবস্থায় উদ্বেগ প্রকাশ করেছে হাইকোর্ট। বর্তমান ও সাবেক_ দুই আইনমন্ত্রীকে উদ্দেশ্য করে আদালত বলেছেন, "দেশবাসী উদ্বেগ-উৎকণ্ঠায় আছে। জাতির প্রত্যাশা, দুই আহমেদ (ব্যারিস্টার শফিক আহমেদ ও ব্যারিস্টার মওদুদ আহমেদ) এক জায়গায় বসে জাতিকে উদ্ধার করবেন।"
আজ মঙ্গলবার বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আনোয়ারুল হক সমন্বয়ে গঠিত বেঞ্চে বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের জামিন আবেদনের ওপর শুনানিকালে প্রসঙ্গক্রমে আদালত দেশের পরিস্থিতি তুলে ধরে এ মন্তব্য করেন।
ফারুকের আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমেদকে উদ্দেশ্য করে আদালত বলেন, এখন এক আহমেদ আমাদের সামনে আছেন। আরেক আহমেদ আগে আমাদের সামনে থাকতেন। এখন তিনি চেয়ারে আছেন। আপনি চেয়ারের বাইরে আছেন। আপনারা দু' আহমেদ এক জায়গায় বসে জাতিকে রক্ষা করবেন বলেই আমরা আশা করছি। দেশের
 শান্তি-শৃঙ্খলা ও স্থিতিশীলতার জন্যই এটা কাম্য।
এক পর্যায়ে ব্যারিস্টার মওদুদ বিরোধী দলীয় চিফ হুইপের ওপর হামলার বর্ণনা দিয়ে বলেন, এটি ছিল নজিরবিহীন ঘটনা।
জবাবে আদালত বলেন, ইতিপূর্বে আপনারা ক্ষমতায় ছিলেন। তখন আপনারা মেরেছেন। আজ যারা ক্ষমতায়, তখন তারা মার খেয়েছে। আবার আপনারা ক্ষমতায় গেলে মারবেন, তারা মার খাবে। বস্তুত এগুলো দেশের জন্য কল্যাণকর নয়। এতে করে প্রতিহিংসা বৃদ্ধি পাচ্ছে। যা উদ্বেগজনক।
আদালত আরো বলেন, আল্লাহপাক আমাদের দু'টি হাত দিয়েছে কিছু করে খাওয়ার জন্য। দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য। অথচ আজ এক হাত দিয়ে মারি, আরেক হাত দিয়ে মার ঠেকাই। জাতি এ অবস্থা আর অব্যাহত দেখতে চায় না।

No comments:

Post a Comment