Happy Birth Day

Monday, July 18, 2011

আওয়ামীলীগ নেতাদের যৌন কেলেঙ্কারি

for read in english click below the link
http://maheshpurnewsonline.blogspot.com/
 
খুলনা, জুন 29 (UNB) - দুই আওয়ামীলীগ নেতার যৌন সম্পর্ক স্হাপনের ভিডিও ক্লিপস ইন্টারনেটের মাধ্যমে  ছড়িয়ে দেওয়ার ঘটনায়  শহরের অভিভাবকরা  উদ্বেগ প্রকাশ করেছে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে.

প্রায় 10 মিনিটের ভিডিও চিত্রে খোকন চন্দ্র মন্ডল  স্থানীয় আওয়ামীলীগ  নেতা এবং  মুক্তিযোদ্ধা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং ভগবতী গোলদার, মহিলা আওয়ামী লীগ আহবায়ক এবং বাটিয়াঘাটা উচ্চ স্কুল এর সহকারী শিক্ষক মধ্যকার যৌনসম্পর্ক স্থাপনের দেখিয়েছে.

ভগবতী 35, বিবাহিত এবং 2 সন্তানের মা . তিনি  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এবং মহিলা আওয়ামী লীগের আহবায়ক.

খোকন চন্দ্র 45,  বিবাহিত এবং অভিযোগ উত্থিত হয়েছে নিজেক সুরক্ষার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আশ্রয় নিয়েছে.

স্থানীয়রা বলেন ভগবতী এবং খোকন এর মধ্যে গভীর প্রেম ছিল. সম্প্রতি খোকন গোপনে মোবাইল ফোন ভিডিওটি ধারন করে. ভগবতীর সাথে দুরত্ব সৃষ্টি হওয়ায় রাগের বশে তা ইন্টারনেটে ছেড়ে দেয়।
খোকন এর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।
  বাটিয়াঘাটা উপজেলা চেয়ারম্যান আশরাফুল ইসলাম বলেন তিনি ভিডিওটি দেখেছেন. "এটা সংবাদ হওয়ার মত একটি ব্যাপার. কিভাবে একটি মহিলা ওএকজন পুরুষ যাদের উপর ছেলেমেয়েদের পড়ানোর দায়িত্ব রয়েছে তারা এমন অনৈতিক ইচ্ছাপূরণ করতে পারে "

1 comment:

  1. This Is Not New. In The Period Of BAL Regime All Unsocial Activities Are Allowed. So No Chinta Do Furti... Dunia Ta Mosto Boro, Khaw Dao Furti Koro. Noitikota Naa Onoitikota, She Chinta Jhere Felo...!!!!!

    ReplyDelete