Happy Birth Day

Sunday, July 17, 2011

প্রতারক ও ভন্ড হাসিনা - আওয়ামী মিথ্যাচার

http://freeonlinehotnews.blogspot.com
প্রতারক ও ভন্ড হাসিনা - আওয়ামী মিথ্যাচার


১০ টাকা কেজি চাউল খাওয়ানোর কথা বলে শেখ হাসিনা জনগনের সাথে প্রতারনা করেছে। আর এখন তারা বলছে ১০ টাকা কেজি চাল খাওয়ানোর কথা তারা বলেননি। আপনাদের নিশ্চয় মনে আছে ৯ম জাতিয় সংসদ নিরবাচনের ৩/৪ দিন আগে শেখ হাসিনা শেরপুরের এক জনসভায় বলেছিলেন যদি ১০ টাকা কেজিতে চাল খেতে চাও তবে নৌকা মারকায় ভোট দাও। ১০ টাকা কেজি চাউলের মারকা নৌকা মারকা, গরিব মানুষের মারকা নৌকা মারকা। আর এখন বলছ এমন কথা আমাদের নিরবাচনি ইশতাহারে নেই। এই হল ডিজিটাল প্রতারনা। কেয় তো বলছেনা যে নিরবাচনি ইশতাহারে আছে। বলা হচছে ভোটের আগে হাসিনা জনসভাই বলেছিল ১০ টাকা কেজি চাল খাওয়ানো হবে। ঘরে ঘরে চাকরি দেওয়া হবে, বিনামুললে সার দেওয়া হবে। বিনা মুললে তো দুরের কথা - এই কিছুদিন হল ইউরিয়া সারের মুলল ছিল ৬ টাকা কেজি আর এখন তা বাড়িয়ে করা হয়েছে ১২ টাকা কেজি। ছি হাসিনা তোমার লজজা করেনা গরিব দুখি মানুষের সাথে এমন প্রতারনা করতে।

আরো প্রতারনা: নিজে মাথায় হেজাব পরে কিনতু ছেলে বিয়ে দিছে খৃস্টানের সাথে। রাত দিন বাংগালি-বাংগালি-সোনার বাংলা করে কান মাথা ঝালাফালা করে দাও কিনতু ছেলের বউ বানানোর জন্য একজন খাটি বাংগালি মুক্তিযোদ্ধার কন্যা খুজে পেলে না। এই তোমার দেশ প্রেম। আসলে তোমরা দুবোন বাংগালি-সোনার বাংলা- বংগবন্ধু এসব ভাংগাচছ আর আমেরিকা/কানাডা /লনডন ছেলেমেয়েদের রেখেছ সরগ সুখে।ছেলেকে বিয়ে দিচছ ইহুদির সাথে, ভাগনে বিয়ে দিচছ খৃস্টানের সাথে। এই তোমার দেশ প্রেম । সোনার বাংলাই কি তোমাদের ছেলেদের বউ হবার জন্য কি কোন সোনার মেয়ে ছিল না।

প্রতারণার ভবিষ্যত প্রকল্প: আমার ধারনা আগামী নিরবাচনের আগে সারের দাম কমিয়ে দিয়ে কৃষকের সাথে প্রতারনা করা হবে। কিছুদিনের জন্য চাউলের দাম মাত্রাতিরিক্ত কমিয়ে দিয়ে ভোটের গেম খেলবে। তাই এখন থেকেয় এব্যাপারে সজাগ হউন , জনতা কে সজাগ করুন।

1 comment:

  1. Behuda Post Korsen...!!!! R A Vai S.K Hasina Taar Jibone 1 Taa Shotto Kotha Bolese...??? Emon 1 Ta Jonmo MitthaBadi Kee Bollo Naa Bollo Ta Niye Matha Ghamassen...!!! Khamakha Nije Time Lose Korsen Amader O Time Lose Koralen.

    ReplyDelete